Ekadashi Calendar 2022 in Bangla (একাদশী তালিকা ২০২২ সালের)

Ekadashi Calendar 2022 Google Top Stories

Ekadashi Calendar 2022 in Bangla (২০২২ সালের একাদশী ক্যালেন্ডার): আপনারা কি নিয়মিত একাদশী ব্রত পালন করেন? যদি একাদশী পালন করে থাকেন, তাহলে একাদশী তালিকা ২০২২ বা একাদশী সূচি ২০২২ আপনার এবং সকল সনাতনী দাদা/দিদিদের জানা খুবই জরুরি। তাই আমি আপনাদের জন্য নিয়ে এলাম ২০২২ সালের একাদশীর সম্পূর্ন তালিকা।

একাদশী তালিকা ২০২২

সবাইকে নমষ্কার। আমি প্রিয়া দাস, সনাতনী ডট কম-এ নিয়মিত লেখা লেখি করি। আশা করি আপনারা সবাই ভগবান শ্রীকৃষ্ণের কৃপায় অনেক অনেক ভালো আছেন। আজকে আমি ২০২২ সালের একাদশী তালিকা আপনাদের সবার সাথে শেয়ার করবো। চলুন দেখে নেই একাদশী তালিকা ২০২২ বা Ekadashi Calendar 2022.

২০২২ সালের প্রথম একাদশী অর্থাৎ পুত্রদা একাদশী পালিত হয়েছে ১৩ জানুয়ারি ২০২২। বছরের শেষ একাদশী পালিত হবে ১৯ ডিসেম্বর ২০২২। বছরের শুরু থেকে শেষ পর্যন্ত সকল একাদশীর তারিখ, সময়সূচি, পারনের সময়সহ বিস্তারিত তথ্য এই পোষ্টে উল্লেখ করা হলো।

Ekadosi Barta

আপনারা খুব সহজেই একাদশীর সম্পূর্ন তালিকা’টি এখান থেকে ডাউনলোড করতে পারবেন। ”জেপিজি JPG এবং পিডিএফ” ফাইল এই পোষ্ট থেকেই ডাউনলোড করতে পারবেন।

একাদশী তালিকা ২০২২ ছবি আকারে পেতে চাইলে শুধু উপরোক্ত ছবিতে “মাউসের রাইট” বাটন দিয়ে ক্লিক করে ”Save Image as” লেখাটিতে ক্লিক করুন। তারপর নির্দিষ্ট ফোল্ডারে সেভ করে রাখুন।

মোবাইল থেকে ডাউনলোড করতে শুধু একাদশী ক্যালেন্ডার ২০২২ এর উপর উঙ্গুল দিয়ে চেপে ধুরন। চেপে ধরার সাথে সাথেই “Download Image” লেখা আপনার মোবাইল ফোনের স্ক্রীনে ভেসে উঠবে। শুধু সেখানে ট্যাপ করুন। তাহলেই ডাউনলোড শুরু হবে।

একাদশী তালিকা ২০২২ PDF File

আপনি চাইলে একাদশী তালিকা ২০২২ PDF ডাউনলোড করতে পারবেন এখানে থেকে। পিডিএফ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ক্লিক করার কিছু সময়ের মধ্যে PDF File ডাউনলোড সম্পন্ন হবে।

এই ছিলো একাদশী তালিকা ২০২২ নিয়ে আমার পোষ্ট। আশা করি আমার লেখাটি আপনাদের ভালো লেগেছে। পোষ্ট টি ভালো লাগলে ফেসবুক বা টুইটারে শেয়ার করতে ভুলবেন না। তবে, আমার এই পোষ্টে কোন ভুল থাকলে কমেন্ট করে জানাবেন। তাহলে সমাধান করতে পারবো। সকলে ভালো থাকবেন। ধন্যবাদ।

হরে কৃষ্ণ 🙏🙏🙏🙏

Recommended For You

About the Author: Priya Das

2 Comments

Leave a Reply

Your email address will not be published.